সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাবা হলেন ‘হ্যারি পটার’ তারকা ড্যানিয়েল র‌্যাডক্লিফ

ডেইলি সিলেট ডেস্ক ::

‘হ্যারি পটার’ -খ্যাত তারকা ড্যানিয়েল র‌্যাডক্লিফের জীবনে নতুন অধ্যায়ের সূচনা হলো। প্রথম বার বাবা হলেন হলিউডের ব্রিটিশ এ অভিনেতা।
সম্প্রতি সন্তানের জন্ম দিয়েছেন ড্যানিয়েলের এক দশকের প্রেমিকা এরিন ডার্ক। নিউ ইয়র্কের রাস্তায় সোমবার দেখা যায় ‘হ্যারি পটার’ তারকাকে, সঙ্গেই ছিলেন সদ্য মা হওয়া এরিন।

অভিনেত্রীর সঙ্গে এক দশকেরও বেশি সময় ধরে সম্পর্ক ড্যানিয়েলের। সম্পর্কের ১০ বছর পরে ড্যান ও এরিনের পরিবারে এলো নতুন সদস্য। ঘনিষ্ঠ সূত্র জানায়, খুদে সদস্যের আগমনে ভীষণ খুশি তারা দু’জনেই।

২০১৩ সালে ‘কিল ইয়োর ডার্লিংস’ ছবিতে প্রথম বার একসঙ্গে কাজ করেন ড্যানিয়েল ও এরিন। ওই ছবির সেটেই বন্ধুত্ব থেকে প্রেম। তারপরে কেটে গেছে প্রায় এক দশক। ‘কিল ইয়োর ডার্লিংস’ -এর সেটে সেই যে একে অপরের হাত ধরেছিলেন, তারপর থেকে একসঙ্গেই পথ চলা ড্যান ও এরিনের।

যদিও এই সম্পর্ককে ব্যক্তিগত পরিসরে রাখতেই পছন্দ করেন যুগল। ‘হ্যারি পটার’ -এর মতো জনপ্রিয় সিরিজে অভিনয়ের দৌলতে সিনেপ্রেমীদের কাছে পরিচিত মুখ ড্যানিয়েল।

অন্যদিকে, ড্যানিয়েলের জনপ্রিয়তার ধারেকাছে না থাকলেও হলিউডে নিজের স্বতন্ত্র জায়গা তৈরি করেছেন আমেরিকান অভিনেত্রী এরিন ডার্ক। অভিনয় করেছেন ‘গুড গার্লস রিভল্ট’, ‘বিসাইড স্টিল ওয়াটার্স’, ‘মুনশাইন’-এর মতো ছবি এবং সিরিজে।

২০১৬ সালে ড্যানিয়েলের সঙ্গে ‘ডোন্ট থিংক টোয়াইস’ ছবিতেও অভিনয় করেছেন এরিন। তবে শুধু অভিনয় নয়, এরিনের সঙ্গে ভবিষ্যতে চিত্রনাট্য লেখার ইচ্ছে রয়েছে বলেও জানিয়েছেন ড্যানিয়েল।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: